ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪৩১, ১৬ অক্টোবর ২০২৪, ১২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

তাঁতী লীগ নেতাকে কান ধরে ওঠবস, বললেন ‘কোনোদিন রাজনীতি করব না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৪
তাঁতী লীগ নেতাকে কান ধরে ওঠবস, বললেন ‘কোনোদিন রাজনীতি করব না’

গাইবান্ধা: রাজনীতি ছাড়তে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা তাঁতী লীগের সাংগঠনিক সম্পাদক ডিউক মিয়াকে (৩৫) কান ধরে ওঠবস করানো হয়েছে। এ সময় কোনোদিন রাজনীতি করবেন না বলে জানান তিনি।

উপজেলার মহদীপুর ইউনিয়নের দোকানঘর  ঈদগাহ মাঠে এ ঘটনা ঘটে ।  

বুধবার (১৬ অক্টোবর) সকাল থেকে ডিউককে কান ধরে ওঠবস করানোর একটি ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।  

ডিউক মিয়া পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের পূর্ব গোপালপুর (মিয়াপাড়া) গ্রামের মৃত দুদু মিয়ার ছেলে।  

ভাইরাল হওয়া ৪২ সেকেন্ডের ভিডিওেতে দেখা যায়, ডিউক মিয়া কান ধরে ওঠবস করছেন। ভিডিওতে কয়েকজন যুবকের কণ্ঠ শোনা যায়। ভিডিওর প্রথমে ডিউককে বসে থাকতে দেখা যায়। পরে যুবকরা ডিউককে দাঁড়াতে বলেন। এরপর তাকে পশ্চিম দিকে মুখ হয়ে কান ধরে ওঠবস করতে বলা হয়।  

এসময় যুবকদের বলতে শোনা যায়, তুমি (ডিউক) আর কখনো আওয়ামী লীগ করবা? তুমি তো অনেক (মেলা) মানুষকে ধরে দিছিলা।  

উত্তরে ডিউক বলেন, না ভাই আমি কাউকে ধরিয়ে দেই নাই, তবে আমি আর কোনো দিন রাজনীতি করবো না।  একইসঙ্গে ভিডিওতে যুবকদের একজনকে ডিউককে পেছন থেকে একাধিকবার লাথি মারতেও দেখা যায়।

আজ সন্ধ্যায় ডিউকের দলীয় পরিচয় নিশ্চিত করে উপজেলা তাঁতী লীগের সভাপতি আকতারুজ্জামান টিটু বলেন, ‘মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে ডিউক বিচারাধীন একটি মামলায় হাজিরা শেষে দুপুরে গাইবান্ধা থেকে বাড়ি ফিরছিলেন। পথে ঢোলভাঙ্গা বাজার থেকে ডিউককে জিম্মি করেন বিএনপির একদল যুবক। বিকেলে ৩টার দিকে ডিইককে দোকানঘর ঈদগাহ মাঠে নিয়ে বেধড়ক মারধরসহ কান ধরে ওঠবস করতে বাধ্য করা হয়। ’

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৪
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।