ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

কোনো ব্যক্তিকে মাতাল পেলেই আইন অনুযায়ী ব্যবস্থা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
কোনো ব্যক্তিকে মাতাল পেলেই আইন অনুযায়ী ব্যবস্থা

ঢাকা: থার্টিফার্স্ট নাইট উদযাপনে কোনো অনুষ্ঠান করা যাবে না। উন্মুক্ত স্থানে সব ধরনের অনুষ্ঠান নিষিদ্ধ করা হয়েছে। অনুমতি সাপেক্ষে চার দেওয়ালের মধ্যে উদযাপন করা যাবে। তবে ব্যক্তিগতভাবে বাসার ছাদেও কোনো অনুষ্ঠান করা যাবে না।

থার্টিফার্স্ট নাইটে যেকোনো ধরনের অঘটন এড়াতে পুলিশকে সর্বোচ্চ সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া।

একটি সূত্র জানায়, এ নির্দেশনা পেয়ে থার্টিফার্স্ট নাইটে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটতে পারে, এজন্য ডিএমপির সব থানা পুলিশ সতর্ক অবস্থায় আছে।

আগের থেকে গুলশান থানা এলাকায় নিরাপত্তা আরো কঠোর করেছে পুলিশ।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বাংলানিউজকে জানান, থার্টিফার্স্ট নাইটে কোনো ব্যক্তিকে মাতাল অবস্থায় রাস্তায় পাওয়া গেলেই, তার বা তাদের ধরে হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হবে। পরে তাদের শরীর থেকে রক্ত নিয়ে পরীক্ষার করা হবে। যদি তাদের শরীরে অ্যালকোহলের অস্তিত্ব পাওয়া যায় তবে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

তিনি জানান, নতুন বছর উদযাপন উপলক্ষে গুলশান থানা এলাকায় যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে, প্রতিবারে মতো অন্যান্য বাহিনী সদস্যদের পাশাপাশি গুলশান থানা পুলিশ সতর্ক অবস্থায় থাকবে।

তিনি আরো জানান, গুলশান এলাকায় প্রবেশের জন্য যতোগুলো চেকপোস্ট আছে রাত ৮টার দিকে সেগুলোকে আরো জোরদার করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।