ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

এক টুকরো আনন্দক্ষণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
এক টুকরো আনন্দক্ষণ

ঢাকা: কখনো এক শিশুর দোলনা দুলিয়েছেন। কখনো রাইডে স্লিপ কেটে আসা শিশুকে আগলে নিয়েছেন বুকে। আবার কখনো রঙিন বল নিয়ে খেলতে থাকা শিশুদের সঙ্গে মেতেছেন খুনসুটিতে। সোমবার (২৪ ডিসেম্বর) গণভবনের লনে এমনই এক আনন্দমুখর সময় কাটিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গণভবনে প্রাথমিক ও ইবতেদায়ি শিক্ষা সমাপনী এবং জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ, তারপর ২০১৯ শিক্ষাবর্ষে বিভিন্ন স্তরের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যের পাঠ্যপুস্তক বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে শিশুদের হাতে নতুন বই তুলে দেওয়ার পর বঙ্গবন্ধুকন্যাকে এভাবেই শিশুদের সঙ্গে মিশে যেতে দেখা যায়। শিশুদের খেলার সঙ্গী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।                     <div class=

ছবি: ইয়াসিন কবির জয়" src="https://www.banglanews24.com/media/imgAll/2018October25/bg/PM-n20181224174807.jpg" style="width:100%" />প্রধানমন্ত্রীর শিশুদের খেলার সঙ্গী হয়ে ওঠার এই মুহূর্তগুলো ক্যামেরাবন্দি হয়েছে ফটোসাংবাদিক ইয়াসিন কবির জয়ের। সেই ছবিগুলো এরইমধ্যে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।