ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

না'গঞ্জে জেলা বিএনপি সহ-সভাপতিসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
না'গঞ্জে জেলা বিএনপি সহ-সভাপতিসহ আটক ২

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি পারভেজ আহমেদ ও  নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী মুফতি মনির হোসাইন কাসেমীর ছোট ভাই মোক্তার হোসেনকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৪ ডিসেম্বর) রাত সাড়ে ৭টায় শহরের চাষাঢ়ায় প্রেসক্লাবের সামনের বঙ্গবন্ধু সড়ক থেকে পারভেজকে ও বিকেল ৩টায় মুসলিম নগর এলাকা থেকে মোক্তারকে আটক করা হয়।

আওয়ামী লীগের নেতা-কর্মীরা হামলা করেছে অভিযোগ এনে বিকেলে চাষাঢ়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন ধানের শীষের প্রার্থী মনির হোসাইন কাশেমী।

এ সময়ে জেলা বিএনপির সহ-সভাপতি পারভেজ আহমেদ তার সঙ্গেই ছিলেন। পরে সংবাদ সম্মেলন শেষে বেরিয়ে যাওয়ার সময় পারভেজ আহমেদ আটক করা হয়।

আটকের বিষয় জানতে চাইলে নারায়ণগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক সাজ্জাদ রুমন বাংলানিউজকে জানান, জিজ্ঞাসাবাদের জন্য পারভেজকে আটক করা হয়েছে।

অপরদিকে, প্রার্থীর ভাইকে আটকের ব্যাপারে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের জানান, নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লার মুসলিম নগরে নাশকতার জন্য টাকা বিতরণের অভিযোগে তাকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।