ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ডিকাবের সভাপতি রাহীদ, সম্পাদক হাসিব

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
ডিকাবের সভাপতি রাহীদ, সম্পাদক হাসিব রাহীদ এজাজ ও নূরুল ইসলাম হাসিব, ফাইল ফটো

ঢাকা: প্রথম আলোর রাহীদ এজাজ ও বিডিনিউজের নূরুল ইসলাম হাসিব ২০১৯ সালের জন্য ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্টস অ্যাসোসিয়েশন, বাংলাদেশের (ডিকাব) যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবে সংগঠনের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনের পর নতুন কার্যনির্বাহী কমিটির ঘোষণা দেওয়া হয়।

ডিকাবের ১১ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অন্যরা হচ্ছেন- সহ সভাপতি একেএম মঈনুদ্দিন (ইউএনবি), যুগ্ম সম্পাদক ইশরাত জাহান ঊর্মি (ডিবিসি), কোষাধ্যক্ষ মেহেদী হাসান (কালের কন্ঠ), দফতর সম্পাদক ইমরুল কায়েস (বাংলাভিশন)।

ডিকাবের  নির্বাহী সদস্য- আঙ্গুর নাহার মন্টি (নিউজটোয়েন্টিফোর), মাহফুজ মিশু (যমুনা টেলিভিশন), সানাউল হক (এটিএন বাংলা) তৌহিদুর রহমান (বাংলানিউজ) ও খুররম জামান (বার্তাটোয়েন্টিফোর)।

ডিকাব নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন- ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি শফিকুল করিম সাবু। নির্বাচন কমিশনার হিসেবে তাকে সহায়তা করেন দ্য অবজারভারের বিজনেস এডিটর নিজামউদ্দিন আহমেদ ও ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত।

এর আগে ডিকাবের বিদায়ী কমিটির (২০১৮) সভাপতি রেজাউল করিম লোটাসের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে মাহফুজ মিশু সাধারণ সম্পাদকের এবং মিজানুর রহমান কোষাধ্যক্ষের প্রতিবেদন পেশ করেন।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
টিআর/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad