ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গৌরনদীতে আগ্নেয়াস্ত্র-জাল টাকাসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
গৌরনদীতে আগ্নেয়াস্ত্র-জাল টাকাসহ আটক ৩ আগ্নেয়াস্ত্র-জাল টাকাসহ আটক ৩। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশালের গৌরনদীতে র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্র, জাল টাকা ও বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ তিনজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দিনগত রাত ১০টার দিকে বরিশাল নগরের রুপাতলী এলাকায় র‌্যাব-৮ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

আটকরা হলেন- গৌরনদীর কটস্থলের বাসিন্দা ইঙ্গল মাঝির ছেলে মো. হিরা মাঝি (৩৮) ও তার সহযোগী একই এলাকার বাসিন্দা মো. লিয়াকত আলী বেপারির ছেলে মো. বিপ্লব বেপারি (২৬) এবং গৌরনদীর সুন্দরদী এলাকার সন্তোষ কুমার মিত্রের ছেলে পলাশ কুমার মিত্র (২৮)।

সংবাদ সম্মেলনে র‌্যাব-৮ এর ল’ অফিসার মো. তাজুল ইসলাম জানান, মঙ্গলবার বিকেল ৫টার দিকে র‌্যাব-৮ এর একটি বিশেষ আভিযানিক গোপন সংবাদের ভিত্তিতে গৌরনদী উপজেলার কটকস্থল গ্রামের একটি বাড়িতে অভিযান চালায়। এসময় ১টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন, ৬ রাউন্ড গুলি, ১২২ বোতল ফেনসিডিল, ৪ কেজি গাঁজা, ২ বোতল বিদেশি মদ, ৩ হাজার ৪০০ পিস ইয়াবা, ২৫ হাজার টাকার জাল নোট, মাদকদ্রব্য বিক্রিত ৫৬ হাজার ৭৮৫ টাকা, ১১টি সিম ও ১২টি মোবাইল সেটসহ ওই তিনজনকে আটক করা হয়।  

সংবাদ সম্মেলনে জানানো হয়, উদ্ধার হওয়া অস্ত্র সম্পর্কে জিজ্ঞাসাবাদে আটকরা কোনো বৈধ কাগজপত্র প্রদর্শন করতে পারেনি। তারা বড় ধরনের নাশকতা অথবা অপরাধ সংঘটনের জন্য এ অবৈধ অস্ত্র মজুদ করেছে বলে ধারণা করা হচ্ছে। পাশাপাশি আটকদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।  

এ ঘটনায় র‌্যাব-৮ এর ডিএডি মোহাম্মদ জহিরুল ইসলাম বাদী হয়ে গৌরনদী থানায় জাল টাকা, অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ০৪৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।