ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নলছিটিতে অগ্নিকাণ্ডে পুড়লো ১৪ অটোরিকশা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪২ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২০
নলছিটিতে অগ্নিকাণ্ডে পুড়লো ১৪ অটোরিকশা অগ্নিকাণ্ডে পোড়া ব্যাটারিচালিত অটোরিকশা। ছবি: বাংলানিউজ

ঝালকাঠি: ঝালকাঠির নলছিটি উপজেলার কান্ডপাশা এলাকায় একটি গ্যারেজে অগ্নিকাণ্ডে ১৪টি ব্যাটারিচালিত অটোরিকশা ও দুই মোটরসাইকেল পুড়ে গেছে।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) দিনগত মধ্যরাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় গ্যারেজের নৈশপ্রহরী লিমন জোমাদ্দার (২৭) দগ্ধ হয়েছেন।

পরে বুধবার (১ জানুয়ারি) উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পাঠানো হয়।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, কান্ডপাশা এলাকায় স্থানীয় একটি গ্যারেজে প্রায় ২০টি অটোরিকশায় চার্জ দেওয়া হচ্ছিলো। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত চার্জের কারণে মধ্যরাতে ব্যাটারি বিস্ফোরণ হয়ে মুহূর্তের মধ্যে গ্যারেজে আগুন লেগে যায়। খবর পেয়ে নলছিটি ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে পুড়ে যায় গ্যারেজের ভেতরে থাকা ১৪ অটোরিকশা ও দুইটি মোটরসাইকেল। আগুনে দগ্ধ হন গ্যারেজের নৈশপ্রহরী লিমন। তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  

নলছিটি ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার গোলাম মোস্তফা বাংলানিউজকে জানান, আগুনে গ্যারেজে আনুমানিক প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। গ্যারেজে ১৪টি অটোরিকশা ও দু’টি মোটরসাইকেল ছিল।  

গ্যারেজ মালিকের দাবি আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ ১৫ লাখ টাকার বেশি বলেও জানান স্টেশন মাস্টার মোস্তফা।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২০
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।