ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে ৪ দোকানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৬ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২০
কিশোরগঞ্জে ৪ দোকানকে জরিমানা

কিশোরগঞ্জ: তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন প্রচারের দায়ে কিশোরগঞ্জ সদরের চার দোকানকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

বৃহস্পতিবার (০২ জানুয়ারি) দুপুরে উপজেলার শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতাল গেট ও রেলস্টেশন এলাকায় এ অভিযান চালানো হয়। অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাফছা নাদিয়া।

এসময় বাংলাদেশ জাতীয় যক্ষ্মা নিরোধ সমিতির (নাটাব) ফিল্ড অফিসার আমিরুল ইসলামসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।  

উম্মে হাফছা নাদিয়া বাংলানিউজকে জানান, সিগারেটের খালি প্যাকেট সাজিয়ে ও স্টিকার সাঁটিয়ে রেখে কৌশলে তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন প্রচার করার দায়ে ওই হাসপাতাল গেট এলাকার কাইয়ুম স্টোরকে দুই হাজার, বুলবুল স্টোরকে দুই হাজার, আবুল হোসেন স্টোরকে এক হাজার ও রফিক স্টোরকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া কিশোরগঞ্জ রেলস্টেশনের প্লাটফর্মে প্রকাশ্যে ধুমপান করার দায়ে রাজু আহমেদ নামে এক যুবককে ৩শ’ টাকা জরিমানা করা হয়।  

জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ০৮০৫ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।