ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লালপুরে এক কেজি হেরোইনসহ দু’জন আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
লালপুরে এক কেজি হেরোইনসহ দু’জন আটক  আটক দু’জন, ইনসেটে উদ্ধার করা হেরোইন, ছবি: বাংলানিউজ

নাটোর: নাটোরের লালপুর উপজেলায় অভিযান চালিয়ে এক কেজি ৪০ গ্রাম হেরোইনসহ দুই মাদকবিক্রেতাকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৫ এর একটি দল।   

রোববার (১১ অক্টোবর) সকালে র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

এর আগে শনিবার (১০ অক্টোবর) দুপুর ২টার দিকে জেলার লালপুর উপজেলার পাইকপাড়া সেন্টার পোড়া ব্রিজের ওপর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা ব্যক্তিরা হলেন কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার পশ্চিম গোবিন্দপুর গ্রামের মৃত আবদুল লতিফের ছেলে সিটুল মল্লিক (৩০) ও একই উপজেলার বিভাগ গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে মো. বাহারুল ইসলাম (৩২)।  

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল শনিবার দুপুর ২টার দিকে পাইকপাড়ার সেন্টার পোড়া ব্রিজে অভিযান পরিচালনা করে। অভিযানে ওই দুই মাদকবিক্রেতাকে আটক করা হয়। এসময় তাদের কাছে এক কেজি ৪০ গ্রাম হেরোইন, একটি মোবাইল ফোন ও একটি সিম কার্ড পাওয়া যায়।  

এতে আরও বলা হয়, জিজ্ঞাসাবাদে আটক দু’জন র‍্যাবকে জানান যে তারা মাদক বিক্রি করতেই ওই ব্রিজে অবস্থান করছিলেন। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে তাদের লালপুর থানায় সোপর্দ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।