ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় স্ত্রীকে গলাকেটে হত্যা, স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
বগুড়ায় স্ত্রীকে গলাকেটে হত্যা, স্বামী আটক বগুড়া

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় শেফালী বেগম (৪৬) নামে এক নারীকে গলাকেটে হত্যা করেছেন তার স্বামী এশারত আলী (৫৫)।  

এ ঘটনায় রোববার (১১ অক্টোবর) দুপুর পৌনে ১২টার দিকে জেলার শেরপুর উপজেলার সীমাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ঘাতক স্বামী এশারতকে আটক করেছে পুলিশ।

এর আগে শনিবার (১০ অক্টোবর) দিনগত রাত ২টার দিকে উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের পাঁচথুপি-সরোয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতের খাবার খেয়ে শোবার ঘরে একই বিছানায় ঘুমিয়ে পড়েন এশারত ও তার স্ত্রী শেফালী। রাত ২টার দিকে হঠাৎ তাদের ঘর থেকে চিৎকার শুনতে পান প্রতিবেশীরা। এসময় সন্দেহ হলে প্রতিবেশীরা এশারতের ঘর চারদিক থেকে ঘিরে ফেলেন। পরে এশারতকে ঘরের দরজা খুলতে বলা হলে তিনি বলেন, ঘরের ভেতর ঢোকার চেষ্টা করলে সবাইকে জবাই করবো। এক পর্যায়ে তিনি কৌশলে ঘরের দরজা খুলে পালিয়ে যান। পরে অভিযান চালিয়ে রোববার দুপুর পৌনে ১২টার দিকে সীমাবাড়ি এলাকা থেকে এশারতকে আটক করে পুলিশ।

নিহত শেফালীর ছেলে সেলিম হোসেন জানান, শনিবার সন্ধ্যার দিকে মা ও বাবার মধ্যে পারিবারিক বিষয়াদি নিয়ে বিরোধ হয়েছে। সেই বিরোধের জের ধরে বাবা মাকে গলাকেটে হত্যার পর পালিয়ে যান।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরও জানান, হত্যাকাণ্ডের পর থেকেই বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পলাতক এশারতকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগের কার্যক্রম প্রক্রিয়াধীন।
 
বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
কেইউএ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।