ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে গণপিটুনিতে ছিনতাইকারী নিহত, স্বজনদের অভিযোগ হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
সিলেটে গণপিটুনিতে ছিনতাইকারী নিহত, স্বজনদের অভিযোগ হত্যা সিলেট

সিলেট: সিলেটে ছিনতাইয়ের অভিযোগে রায়হান উদ্দিন (৩০) নামে এক যুবককে গণপিটুনি দিয়ে হত্যা করা হয়েছে।  

রোববার (১১ অক্টোবর) সকালে নগরের কাস্টঘর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রায়হান নগরের আখালিয়া ধানুহাটারপাড় এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে। তিনি নগরের রিকাবিবাজার স্টেডিয়াম মার্কেটে শাহজালাল ল্যাবে কাজ করতেন।  

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কোতোয়ালি থানা পুলিশ জানায়, এ দিন সকালে ছিনতাই করতে গিয়ে গণপিটুনিতে গুরুতর আহত হন রায়হান। তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সিলেট নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জ্যোতির্ময় সরকার বাংলানিউজকে বলেন, ছিনতাইচেষ্টাকালে রায়হান গণপিটুনিতে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে নিহত যুবকের সৎ বাবা হাবিবুল্লাহ বাংলানিউজকে বলেন, রায়হানকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। ভোরে রায়হান ফোন করে বলছিল, তাকে বাঁচাতে ১০ হাজার টাকা নিয়ে কোতোয়ালি থানার বন্দরবাজার ফাঁড়িতে আসতে। কোনো মতে ৫ হাজার টাকা নিয়ে এলেও ডিউটিতে থাকা পুলিশ সদস্যরা দেখা করতে দেননি এবং ফজর নামাজ পড়ে আসতে বলেন। নামাজ পড়ে এসে দেখি পুলিশ সদস্যরা কানাঘুষা করছেন। পরে আমাকে ডেকে নিয়ে বলেন রায়হানের শরীর খারাপ মেডিক্যালে যেতে। মেডিক্যালে গিয়ে দেখি তার মরদেহ মর্গে রাখা।

নিহতের মামাতো ভাই আব্দুর রহমান অভিযোগ করেন, গণপিটুনিতে মারা গেলে তার দেহের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন থাকতো। কিন্তু তার হাতের নখগুলো দেখলে অনুমান করা যায় তা উপড়ে ফেলার চেষ্টা করা হয়েছে। পুলিশ ফাঁড়িতে তাকে নির্যাতন করে হত্যা করার অভিযোগ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।