ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বদরগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
বদরগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

রংপুর: রংপুরের বদরগঞ্জ উপজেলার বালুয়াভাটা এলাকায় মায়ের কাছে নিয়ে যাওয়ার কথা বলে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে রায়হান হক (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  

শনিবার (১০ অক্টোবর) রাতে উপজেলার আদর্শপাড়ায় এ ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীকে পরীক্ষা-নিরীক্ষার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

সূত্রে জানা যায়, স্কুলছাত্রী স্থানীয় চাঁদকুঠিরডাঙ্গা বিএম কারিগরি স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। সে তার পরিবারের সঙ্গে বদরগঞ্জ পৌর শহরের ব্যবসায়ী হানিফুল হকের দু’টি বাড়ির মধ্যে একটি বাড়িতে দীর্ঘদিন ধরে ভাড়া থাকেন। শনিবার রাতে স্কুলছাত্রীকে তার মা ডাকছে বলে নিজ বাড়িতে ডেকে নিয়ে যান রায়হান। বাড়িতে পৌঁছে স্কুলছাত্রী দেখেন সেখানে তার মা নেই। পরে ঘরের ভেতর তার মা বসে গল্প করছেন বলে রায়হান কৌশলে একটি ঘরে নিয়ে জোরপূর্বক শিশুটিকে ধর্ষণ করে। এ সময় স্কুলছাত্রীর চিৎকার শুনে সেখানে ছুটে আসে শিশুটির মা। এক পর্যায়ে শিশুটি হাঁটতে না পারায় কোলে তুলে তাকে বাড়িতে নিয়ে যান তিনি। স্কুলছাত্রীর কান্নাকাটি শুনে আশপাশের লোকজনও সেখানে ছুটে আসেন। পরে রাতেই শিশুটিকে থানায় নিয়ে তার বাবা রায়হানের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ রাতেই রায়হানকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।  

স্কুলছাত্রীর বাবা বলেন, ‘ রায়হানদের বাসায় পরিবার নিয়ে ভাড়া থাকি। বেশ কিছু দিন ধরে বাড়ির মালিকের ছেলে রায়হান আমার মেয়েকে বহুবার কু-প্রস্তাব দেন। পরে মেয়ে ঘটনাটি তার মাকে জানায়। এতে ক্ষিপ্ত ছিলেন রায়হান। এ কারণে কৌশলে মায়ের কাছে নিয়ে যাওয়ার কথা বলে তার বাড়িতে নিয়ে আমার মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করেছেন। আমি এ পাষণ্ডের শাস্তি চাই। ’
এ বিষয়ে বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (তদন্ত) আরিফুল হক বাংলানিউজকে বলেন, ‘ধর্ষণের অভিযোগ পাওয়ার পর মেয়েটির স্বীকারোক্তি নিয়ে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। পরে অভিযুক্তকে রংপুর কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।