ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নন্দীগ্রামে নববধূকে শ্বাসরোধ করে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
নন্দীগ্রামে নববধূকে শ্বাসরোধ করে হত্যা প্রতীকী ছবি।

বগুড়া: বিয়ের ৯ মাস পর বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় স্বর্ণালী খাতুন (২০) নামে এক নববধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ওই নারী স্বামী খায়রুল আলম (২২) ও শাশুড়ি নাদিরা বেগমকে আটক করেছে পুলিশ।



রোববার (১১ অক্টোবর) দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের চাকলমা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত স্বর্ণালী খাতুন উপজেলার কালিশ গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে।

স্থানীয়রা জানান, নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের চাকলমা গ্রামের আব্দুল খালেকের ছেলে খায়রুল আলম পার্শ্ববর্তী কালিশ গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে স্বর্ণালীকে ভালোবেসে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে সংসার করে আসছিলেন। রোববার দুপুর আনুমানিক পৌনে ১২টায় দিকে ওই নববধূ স্বর্ণালী গলায় ফাঁস দিয়েছেন এমন কথা ছড়িয়েছেন স্বামী, শ্বশুর ও শাশুড়ি। একপর্যায়ে স্বর্ণালীকে তারা উপজেলার বিজরুলস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক স্বার্ণালীকে মৃত ঘোষণা করেন। এরপর তারা সেখান থেকে পালিয়ে যায়।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির বাংলানিউজকে জানান, খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ওই নারী স্বামী খায়রুল ও শাশুড়ি নাদিরাকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, নিহত স্বর্ণালীর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তার মৃত্যু রহস্যজনক, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে মারধর ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। সেসঙ্গে বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
কেইউএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।