ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সুনামগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
সুনামগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

সুনামগঞ্জ: সুনামগঞ্জ-সিলেট সড়কের টেক্যানিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনের সড়কে পৌরসভার একটি ট্রাকচাপায় শামীম আহমেদর রনি (২৯) নামে এক মোটরসাইকের আরোহী নিহত হয়েছেন।

রোববার (১১ অক্টোবর) দুপুরে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত শামীম ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানার বড়ই গ্রামের মৃত গোলে নূর আহমদের ছেলে। তিনি শহরের হাসন নগর এলাকার সুলতানপুরে ১৫/১ নম্বর বাসায় ভাড়া থাকতেন।  

সুনামগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জালাল উদ্দিন বাংলানিউজকে বলেন, খবর পেয়েছি মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়েছে পৌরসভার একটি ট্রাক। ট্রাকটিকে আটকের চেষ্টা চলছে। খুব সম্ভববত পৌরসভার ওই ট্রাক নম্বর-৬।  

এ ব্যাপারে সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বাংলানিউজকে বলেন, সুনামগঞ্জ পৌরসভার ট্রাক চাপা দেয়নি। একটি সিএনজি ওই মটরসাইকেলেকে চাপা দিয়েছে।
 
সুনামগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হুমাইয়ুর কবির বাংলানিউজকে জানান, দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে এসেছি। নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে। মরদেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।