ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নারীকে ধর্ষণ ও বাবাকে মারধরের মামলার আসামিদের রিমান্ড মঞ্জুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
নারীকে ধর্ষণ ও বাবাকে মারধরের মামলার আসামিদের রিমান্ড মঞ্জুর

সুনামগঞ্জ: সুনামগঞ্জের জগন্নাথপুরে এক নারীকে অপহরণ, ধর্ষণ ও তার বাবাকে (৬৫) মারধরের ঘটনায় মামলায় গ্রেফাতার ৬ আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
 
রোববার (১১ অক্টোবর) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বিচারক জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শুভদীপ পালের আদালতে শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।

জানা যায়, মামলার প্রধান শামীম আহমদকে ১০ দিনের ও লিটন মিয়া, আক্কাই মিয়া, দিলাক মিয়া, কাজল মিয়া ও আলম হোসেনকে পাঁচ দিনের রিমান্ড চায় পুলিশ। পরে আদালত মামলার প্রধান শামীম আহমদের সাতদিনের এবং অন্য আসামি লিটন মিয়া, আক্কাই মিয়া, দিলাক মিয়া, কাজল মিয়া ও আলম হোসেনের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আরও পড়ুন...নারীকে ধর্ষণ ও বাবাকে মারধরের মামলায় ৫ আসামি কারাগারে

পুলিশের সুনামগঞ্জ কোর্ট পরিদর্শক সেলিম নেওয়াজ জানান, জগন্নাথপুরের চাঞ্চল্যকর মামলার ঘটনায় মামলার প্রধান আসামি শামীম আহমদকে সাতদিনের ও অন্য পাঁচ আসামিকে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত সোমবার (৫ অক্টোবর) রাত ১টায় গোতগাঁও গ্রামের বখাটে শামীম আহমদসহ কয়েকজন আলীগঞ্জ বাজারের কলোনিতে গিয়ে ওই নারীর খোঁজ করেন। তখন মেয়েকে না পেয়ে তার বাবাকে বাড়ি থেকে ধরে নিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করেন তারা।  

ওই নারীর বাবার অভিযোগ, তার মেয়েকে জোর পূর্বক ধর্ষণ করেছেন শামীম আহমদ। এ ঘটনায় পরিদন মঙ্গলবার (৬ অক্টোবর) জগন্নাথপুর থানায় মামলা পাঁচজনকে আসামি করে করেন নির্যতিতা মেয়ে। এজাহারভুক্ত ৫ আসামিসহ মোট ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।