ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খুলনায় এ‌শিয়ান এয়ারও‌য়ে‌জ কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
খুলনায় এ‌শিয়ান এয়ারও‌য়ে‌জ কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার

খুলনা: খুলনায় এ‌শিয়ান এয়ারও‌য়েজের কর্মকর্তা ফারহানের (৪২) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৪ অক্টোবর) সকালে তাকে নিজ ঘরে গলায় ফাঁস দেওয়া অবস্থায় পাওয়া গেছে।

ফারহান সদর থানার শের-ই-বাংলা রোডের আমতলা এলাকার মোস্তাফিজুর রহমানের ছেলে এবং আরজু সাহেবের বাড়ির ভাড়াটিয়া। ফারহান ঢাকায় এশিয়ান এয়ারওয়েজ এয়ারলাইন্সে চাকরি করতেন।

পুলিশ ও খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার সকালে নিজ ঘরে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেন ফারহান। পরে প্রতিবেশিরা গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেন। পরে ঘটনাস্থলে পুলিশে এসে মরদেহ উদ্ধার করে বেলা ১১টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকের ধারণা তিনি অনেক আগেই মারা গেছেন।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম বলেন, ফারহান সকালে ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। মাকে নিয়ে তিনি ওই বাসায় থাকতেন। তিনি অবিবাহিত। কি কারণে গলায় রশি দিয়েছেন এ ব্যাপারে কিছু জানা যায়নি। ফারহানের মরদেহ খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।