ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
বগুড়ায় ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় মামলা

বগুড়া: বগুড়ার সদর উপজেলায় ছুরিকাঘাতে রশিদুল ইসলাম (৩২) নামে এক ব্যবসায়ীকে হত্যার ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

এ ঘটনায় বুধবার (১৪ অক্টোবর) সকালে বাদী হয়ে বগুড়া সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন রশিদুলের স্ত্রী কেয়া খাতুন।

মামলায় দুইজনকে আসামি করা হয়েছে। তারা হলেন-সদর উপজেলার মাতলতিনগর এলাকার বাসিন্দা রুমেল ভুইয়ার ছেলে সামাইল মাহাদী ভুইয়া (১৯) ও সিয়াম (১৯)। সিয়ামের বাবার নাম পরিচয় অজ্ঞাত হিসেবে উল্লেখ করা হয়েছে।

মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রশিদুল নিহত হন। এ ঘটনায় তার ভগ্নিপতি বছির আহত হয়েছেন। নিহত রশিদুল সদর উপজেলার রহমান নগর এলাকার মৃত জাহেদুল ইসলাম লালুর ছেলে। তিনি শহরের জলেশ্বরীতলা এলাকায় জব্বার ক্লাব মোড়ে ফ্লেক্সিলোড ব্যবসায়ী ছিলেন। সেসঙ্গে তিনি একাধিক সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর সোয়া ২টার দিকে রশিদুলের ভাগ্নে শান্ত (১২) টাউন স্কুল মাঠে খেলাধুলা করছিল। সেখানে কয়েকজন কিশোর ভাগ্নেকে মারধর করে। ভাগ্নেকে মারধর করতে দেখে ওই কিশোরদের সঙ্গে কথা বলছিলেন রশিদুল। এসময় তার ভগ্নিপতি বছির ছেলেকে মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে আসেন। সেখানে তর্ক-বিতর্কের একপর্যায় মারধরকারী কিশোররা রশিদুলের এবং বছিরের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের দুইজনকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে রশিদুল মারা যান।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) রেজাউল করিম রেজা বাংলানিউজকে জানান, রশিদুল হত্যার ঘটনায় তার স্ত্রী থানায় মামলা দায়ের করেছেন। এ হত্যাকাণ্ডের ঘটনায় এখনও কাউকে আটক করা যায়নি। তবে অভিযান অব্যাহত রয়েছে।

তিনি জানান, রশিদুল হত্যার পরে মঙ্গলবার একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছিল। পরে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
কেইউএ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।