ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কারখানা থেকে ১০ লাখ টাকার কাপড় চুরির চেষ্টা, গ্রেফতার ৫ কর্মকর্তা 

সাভার করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
কারখানা থেকে ১০ লাখ টাকার কাপড় চুরির চেষ্টা, গ্রেফতার ৫ কর্মকর্তা  গ্রেফতারকৃত পাঁচজন, ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): সাভারের একটি তৈরি পোশাক কারখানা থেকে তিন টন কাপড় চুরি করার সময় কারখানার পাঁচ কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ। এসব কাপড়ের দাম প্রায় ১০ লাখ টাকা।

বুধবার (১৪ অক্টোবর) ভোরে সাভার পৌর এলাকার উলাইল কর্ণপাড়ার প্রাইড গ্রুপের এইচ আর টেক্সটাইল নামের কারখানায় এ ঘটনা ঘটে।  

গ্রেফাতাররা হলেন-স্টোর ইনচার্জ মেহেদী হাসান (২৬), কো-অর্ডিনেটর মোস্তাফিজুর রহমান (৩১), সিকিউরিটি ইনচার্জ মশিউর রহমান (৪৭), সিকিউরিটি সুপার ভাইজার এরশাদ মোল্লা (২৫) ও স্টোর সহকারী আকবর হোসেন (৪০)।

পুলিশ জানায়, ভোরে ওই পাঁচ কর্মকর্তা ওই কারখানায় মজুদ রাখা তিন টন কাপড় (ফেবিক্স) চুরি করে কারখানার মূল ফটক দিয়ে ট্রাকে করে নিয়ে যাচ্ছিলেন। টের পেয়ে কারখানা কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাপড় চুরির অভিযোগে ওই পাঁচজনকে আটক করে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, এ ঘটনায় কারখানার কমপ্লায়েন্স ম্যানেজার মনিরুল ইসলাম বাদী হয়ে আটক পাঁচজনের নাম উল্লেখ করে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন। দুপুরে ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।