ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধর্ষণ-চাঁদাবাজির অভিযোগে নববধূর মামলা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
ধর্ষণ-চাঁদাবাজির অভিযোগে নববধূর মামলা 

বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরহাটে এক নববধূকে (১৭) রাতভর আটকে রেখে ধর্ষণ ও চাঁদাবাজির অভিযোগে মামলা হয়েছে।  

নির্যাতিত ওই গৃহবধূ বাদী হয়ে মঙ্গলবার (১৩ অক্টোবর) রাতে কাজীরহাট থানায় এ মামলা দায়ের করেন।

স্থানীয় বাবু হাওলাদার, নাজমুল ও পরান ভূঁইয়াসহ পাঁচ জনকে এ মামলার আসামি করা হয়েছে।

বুধবার (১৪ অক্টোবর) কাজীরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বাংলানিউজকে বলেন, অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

গৃহবধূর ভগ্নিপতি আবু বক্কর জানান, মেহেন্দিগঞ্জের আন্ধারমানিক ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ওই গৃহবধূকে একই এলাকার নাজমুল, বাবু ও রাজিব গত রোববার (১১ অক্টোবর) রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে আটকে রাখেন। ওই রাতে তাকে ধর্ষণ করা হয় বলেও অভিযোগ করেন তিনি। পরদিন সোমবার (১২ অক্টোবর) সকালে স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য পরান ভূঁইয়ার উপস্থিতিতে ওই গৃহবধূকে তার মায়ের কাছে ফিরিয়ে দেওয়া হয়।  

এ ঘটনার পরপরই ওই গৃহবধূ ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। বিষয়টি স্থানীয়ভাবে ধামাচাপা দেওয়ার চেষ্টা চালানো হয়। কিন্ত গৃহবধূ গুরুতর অসুস্থ হয়ে পড়লে ১২ অক্টোবর সন্ধ্যায় তাকে পাশ্ববর্তী হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরপরই বিষয়টি জানাজানি হয়।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।