ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আশুলিয়ায় ফের ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ

সাভার করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
আশুলিয়ায় ফের ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় এক পোশাক শ্রমিককে (৩০) ধর্ষণ করে সেই দৃশ্য ভিডিও করে ব্ল্যাকমেইল করার অভিযোগে আসলাম সুমন (৩১) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  

বুধবার (১৪ অক্টোবর) দুপুরে আশুলিয়া থানা থেকে আসামি আসলাম সুমনকে ঢাকার আদালতে পাঠানো হয়।

 

এর আগে, গত ১০ অক্টোবর আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের জিরাবো নামাপাড়ায় এক বাড়িতে মেয়েটিকে ধর্ষণ ও সে দৃশ্য ভিডিও ধারণের ঘটনা ঘটে। পরে ভুক্তভোগী মেয়েটি আশুলিয়া থানায় মামলা দায়ের করলে মঙ্গলবার (১৩ অক্টোবর) গভীর রাতে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের জিরাবো নামাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসলাম সুমন ময়মনসিংহ জেলার বাসিন্দা বলে জানা গেছে। তিনি ভুক্তভোগী মেয়েটির পাশের কক্ষের ভাড়াটিয়া।

পুলিশ জানায়, সুমন এবং ওই মেয়েটি জিরাবো নামাপাড়ার এক বাড়িতে পাশাপাশি কক্ষের ভাড়াটিয়া। সুমন বেশ কিছুদিন ধরে মেয়েটিকে নানাভাবে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিলেন। এতে কাজ না হওয়ায় ভয়ভীতি দেখিয়ে সুযোগ বুঝে গত ১০ অক্টোবর সুমন মেয়েটিকে নিজের কক্ষে নিয়ে ধর্ষণ করেন। পরে ধর্ষণের ভিডিও  করেছেন জানিয়ে আবার মেয়েটিকে ব্ল্যাকমেইল করার চেষ্টা করেন সুমন। এ ঘটনায় মঙ্গলবার আশুলিয়া থানায় অভিযোগ দিলে রাতেই অভিযান চালিয়ে সুমনকে গ্রেফতার করা হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম বাংলানিউজকে বলেন,  অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। একই সঙ্গে ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের (ঢামেক) ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি)  পাঠানো হয়েছে। আর আসামিকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।  

এর আগে ২৪ সেপ্টেম্বর মিরপুর থেকে এক গৃহবধূ পূর্ব পরিচিত সাইফুল ইসলাম নামে এক যুবককে টাকা ধার দেওয়ার জন্য আশুলিয়ার রুস্তমপুরে যান। পরে সাইফুল গৃহবধূকে ওই এলাকার একটি নির্জন জঙ্গলে নিয়ে সাত বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণ করেন।  

আবার গত ৩০ আগস্ট আশুলিয়ার ভাদাইলে ১০ বন্ধু মিলে ধর্ষণ করেন দুই বান্ধবীকে। সেই সঙ্গে ধারণ করেন ধর্ষণের ভিডিও। যা পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তৎপর হয় পুলিশ।  

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।