ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নাগেশ্বরীতে চার ব্যবসায়ীকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
নাগেশ্বরীতে চার ব্যবসায়ীকে জরিমানা

কুড়িগ্রাম: কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় মেয়াদোত্তীর্ণ পণ্য রাখা ও অপরিচ্ছন্ন পরিবেশের দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে চার ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।

বুধবার (১৪ অক্টোবর) দুপুরে ভিতরবন্দ ইউনিয়নের বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে দু’টি ব্যবসাপ্রতিষ্ঠান ও দুই খাবার হোটেল মালিককে এ জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কুড়িগ্রামের সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান এ অভিযান পরিচালনা করেন। এসময় পুলিশের উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন ও উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর পবিত্র রায় উপস্থিত ছিলেন।

জানা যায়, মেয়াদোত্তীর্ণ বিস্কুট ও প্যাকেটে উৎপাদনের দিন উল্লেখ না থাকায় নাগেশ্বরী উপজেলার ভিতরবন্দ ইউনিয়নের চন্ডীপুর বাজারের ‘আক্তার স্টোরে’ অভিযান চালিয়ে ২৫ প্যাকেট বিস্কুট জব্দ এবং ১ হাজার টাকা এবং মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় ‘জলি মেডিক্যালের’ মালিক আইয়ুব আলীর ৫ হাজার টাকা জরিমানা করা হয়।  

অপরদিকে, খাবার হোটেলে মূল্য তালিকা না থাকা, খাবার ঢেকে না রাখা ও অপরিচ্ছন্ন পরিবেশে রান্না করার অভিযোগে ভিদরবন্দ বাজারের ‘মুক্তা হোটেলের’ মালিক হাফিজুর রহমান ও ‘হবিবর হোটেলের’ মালিক হবিবর রহমানকে এক হাজার করে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
এফইএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।