ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আশুলিয়ায় ৬০০ গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
আশুলিয়ায় ৬০০ গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় বাসা-বড়িতে দুই কিলোমিটার এলাকায় নেওয়া ৬০০ অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করেছে সাভার তিতাস গ্যাস কর্তৃপক্ষ। সেই সঙ্গে ১২ জন গ্রাহকের কাছ থেকে প্রায় ৫০ লাখ টাকা বকেয়া বিল আদায় করা হয়।

বুধবার (১৪ অক্টোবর) আশুলিয়ার রশিদ মার্কেট ও মধ্য গাজিরচট এলাকায় এ অভিযান পরিচালনা করেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।

প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বাংলানিউজকে জানান, সকাল থেকে তিতাস গ্যাস কর্তৃপক্ষ রশিদ মার্কেট ও মধ্য গাজিরচট এলাকায় অভিযান চালিয়ে ৬০০ অবৈধ গ্যাসের সংযোগ বিছিন্ন করে। এছাড়া কয়েকটি মূল পয়েন্ট থেকে মাটির নিচে থাকা গ্যাস সরবরাহের কয়েক হাজার পাইপ জব্দ করা হয়। পরে ব্যবহৃত রাইজার খুলে নিয়ে লাইনগুলো সিলগালা করে দেওয়া হয়। সেই সঙ্গে বৈধ গ্যাস সংযোগ গ্রহকদের কাছ থেকে প্রায় ৫০ লাখ টাকার বকেয়া আদায় করা হয়।

অভিযানের সময় উপস্থিত ছিলেন- সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপক প্রকৌশলী মাহমুদ হাসান, প্রকৌশলী নাজমুল হাসান নয়ন, প্রকৌশলী মমতাজ, ব্যবস্থাপক সুমন দাস, ঠিকাদার মনির হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।