ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কাফরুলে শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে রাজমিস্ত্রি গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
কাফরুলে শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে রাজমিস্ত্রি গ্রেফতার

ঢাকা: রাজধানীর কাফরুলে পাঁচ বছরের এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে মহির উদ্দিন (৫১) নামে এক রাজমিস্ত্রিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৪ অক্টোবর) সকালে এ ঘটনায় শিশুটির পরিবার কাফরুল থানায় মামলা দায়ের করেছে।

কাফরুল থানার উপপরিদশর্ক (এসআই) মো. আ. জলিল বাংলানিউজকে জানান, ইব্রাহিমপুরের একই বাসায় পাশাপাশি দু’টি রুমে ভাড়া থাকেন রাজমিস্ত্রি মহির উদ্দিন ও ওই শিশুটির পরিবার। মঙ্গলবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে মহির উদ্দিন শিশুটিকে চকলেটের লোভ দেখিয়ে তার রুমে নিয়ে যৌন নির্যাতন করে। রাতে শিশুটির পরিবার বিষয়টি বুঝতে পেরে থানায় অভিযোগ করে এবং বুধবার সকালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। এর পরপরই অভিযুক্ত মহির উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ।

তিনি আরও জানান, মহির উদ্দিনকে আদালতে পাঠানো হয়েছে। আর স্বাস্থ্য পরীক্ষার জন্য বিকেলে শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছিলো। কিন্তু শিশুটি সেখানে কান্নাকাটি করায় তাকে বাসায় পাঠিয়ে দেওয়া হয়েছে। শিশুটিকে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ফের হাসপাতালে নিয়ে যাওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।