ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নরসিংদীতে কিশোরীকে গণধর্ষণ, ভিডিও ধারণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
নরসিংদীতে কিশোরীকে গণধর্ষণ, ভিডিও ধারণ প্রতীকী ছবি

নরসিংদী: নরসিংদীতে এক কিশোরীকে গণধর্ষণ ও ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করার ঘটনা ঘটেছে।  

গত বুধবার (০৭ অক্টোবর) রাত ১০টার দিকে শহরের নাগরিয়াকান্দি ইউএমসি জুট মিলের পাশের একটি বাড়িতে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

এ ঘটনার এক সপ্তাহ পর মঙ্গলবার রাতে সদর মডেল থানায় মামলা দায়ের করেন নির্যাতিতা ওই কিশোরী। এ ঘটনায় বুধবার বিকেলে পালিয়ে যাওয়ার সময় শহরের নতুন লঞ্চঘাট এলাকা থেকে রফিকুল ইসলাম (৫০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।  

রফিকুল ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার আকানগর এলাকার বাসিন্দা। তিনি নরসিংদীর ইউএমসি জুট মিলের শ্রমিক ছিলেন।

নরসিংদী সদর মডেল থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানায়, ইউএমসি জুট মিলের পাশের একটি বাড়িতে পরিবারসহ ভাড়ায় বসবাস করে একটি স্পিনিং মিলে শ্রমিকের কাজ করেন ওই কিশোরী। পাশের কক্ষে পরিবারসহ ভাড়ায় বসবাস করেন ইউএমসি জুট মিলের সাবেক শ্রমিক বাঞ্ছারামপুর এলাকার রফিকুল ইসলাম। ঘটনার রাতে পরিবারের সদস্যরা বাসায় না থাকার সুযোগে ওই কিশোরীকে কৌশলে তার কক্ষে ডেকে নেন রফিকুল। এসময় দরজা লাগিয়ে তাকে আটকে রেখে ফোন করে অজ্ঞাত আরও দুই জনকে ডেকে আনেন। পরে রফিকুলসহ তিন জন ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করে ভয়ভীতি দেখিয়ে ছেড়ে দেয়। এ ঘটনার এক সপ্তাহ পর মঙ্গলবার রাতে রফিকুলসহ তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন নির্যাতিতা কিশোরী।

বুধবার (১৪ অক্টোবর) দুপুরে নরসিংদী সদর হাসপাতালে নির্যাতিতা ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষা করা হয়। অভিযোগ পাওয়ার পরেই আসামিদের গ্রেফতারে অভিযানে নামে পুলিশ। মূল আসামি রফিকুলকে গ্রেফতারে তার গ্রামেও অভিযান চালানো হয়। পরবর্তীতে পালিয়ে যাওয়ার সময় পুলিশ রফিকুলকে শহরের নতুন লঞ্চঘাট এলাকা থেকে গ্রেফতার করে।

বাংলাদেশ সময়: ০৪২০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।