ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

এসএমপির মিডিয়ার দায়িত্বে বিএম আশরাফ উল্যাহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
এসএমপির মিডিয়ার দায়িত্বে বিএম আশরাফ উল্যাহ বি এম আশরাফ উল্যাহ তাহের।  

সিলেট: সিলেটে রায়হান হত্যার ঘটনার পর মহানগর পুলিশের মিডিয়া উইং কর্মকর্তা পরিবর্তন করা হয়েছে। মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারের (মিডিয়া অ্যান্ড কমিউনিটি সার্ভিস) দায়িত্ব গ্রহণ করেছেন বি এম আশরাফ উল্যাহ তাহের।


 
বুধবার (১৪ অক্টোবর) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা বিভাগ) দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে তাকে এই দায়িত্বভার দেওয়া হয়। তিনি সদ্য বিদায়ী অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া) জ্যোতিময় সরকারের স্থলাভিষিক্ত হলেন।
 
বিসিএস ২৭তম ব্যাচের কর্মকর্তা বি এম আশরাফ উল্যাহ তাহেরের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানায়। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে এমপিএস (ডিগ্রি) অর্জন করা বিএম আশরাফ ২০০৮ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন।
 
বি এম আশরাফ উল্যাহ তাহের সিলেট মেট্রোপলিটন পুলিশে যোগদানের আগে সহকারী পুলিশ সুপার হিসেবে ৬ষ্ঠ এপিবিএন, হাইওয়ে পুলিশ রেঞ্জ, ঢাকা, সিনিয়র সহকারী পুলিশ সুপার হিসেবে শিল্পাঞ্চল পুলিশ, ঢাকা, ধর্মপাশা সার্কেল, সুনামগঞ্জ এবং অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পাথরঘাটা সার্কেল, বরগুনায় দায়িত্ব পালন করেছেন।
 
বাংলাদেশ সময়: ০৪৩৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
এনইউ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।