ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কোম্পানীগঞ্জে ২ হাজার পিস ইয়াবাসহ বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
কোম্পানীগঞ্জে ২ হাজার পিস ইয়াবাসহ বিক্রেতা আটক ইয়াবাসহ আটক ব্যক্তি। ছবি: বাংলানিউজ

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় অভিযান চালিয়ে মো. আলী আহাম্মদ (৫৫) নামে এক মাদক কারবারীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এসময় তার কাছ থেকে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আলী আহাম্মদ একজন চিহ্নিত মাদককারবারী বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (১৪ অক্টোবর) বিকেল থেকে রাত পর্যন্ত কোম্পানীগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। অভিযানকালে বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড করালিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।  

আলী আহাম্মদ কক্সবাজার পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের জয়নাল আবেদিনের ছেলে।

পুলিশ জানায়, জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেনের নির্দেশনায় কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বাজারে অভিযান চালায় জেলা ডিবি পুলিশের একটি দল। এসময় করালিয়া মামুন মার্কেটের মাওলানা হাফেজ উল্যার রকমারি স্টোরের সামনে থেকে ২ হাজার পিস ইয়াবাসহ আলী আহাম্মদকে আটক করা হয়।

জেলা ডিবি পুলিশের পরিদর্শক (ওসি) আবু হুসাইন খান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ডিবির এসআই মো. জাকির হোসেন বাদী হয়ে আটক ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার সকালে ওই আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।  

তিনি আরও জানান, ইয়াবাকারবারী আলী আহাম্মদ কক্সবাজার থেকে ইয়াবা এনে নোয়াখালীর বিভিন্ন স্থানে বিক্রি করতো।

বাংলাদেশ সময়: ০৫৩৩ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।