ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঠাকুরগাঁওয়ে ডোবা থেকে মা ও ২ সন্তানের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
ঠাকুরগাঁওয়ে ডোবা থেকে মা ও ২ সন্তানের মরদেহ উদ্ধার আরিফা বেগম, মেয়ে আঁখি ও ছেলে আরাফাত

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বাড়ির পাশের ডোবা থেকে মা ও তার দুই সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে উপজেলার ভরনিয়া শিয়ালডাঙ্গী গ্রাম থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- ওই গ্রামের আকবর হোসেনের স্ত্রী আরিফা বেগম (৩২), তার মেয়ে আঁখি (১১) ও ছেলে আরাফাত (৪)।

জানা যায়, সকালে বাড়ির পাশে ডোবায় মরদেহগুলো ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে।

নিহত আরিফার ভাই আলাউদ্দিন অভিযোগ করে বলেন, পারিবারিক কলহের জের ধরে তাদের হত্যার পর ডোবার পানিতে ফেলে দেওয়া হয়েছে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তারা।

নিহত আরিফার স্বামী আকবর বলেন, টাকা নিয়ে তার সঙ্গে আরিফার বিবাধ হয়। এরপর টাকার সন্ধানে রাতে তিনি বাড়ি থেকে বের হন। পরে বাড়ি ফিরে দেখেন স্ত্রী, ছেলে-মেয়ে বাড়িতে নেই। শ্বশুর বাড়িতে খোঁজ করেও তাদের পাওয়া যায়নি। এরপর বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের ডেবায় তার বোন (আকবরের) তাদের মরদেহগুলো ভাসতে দেখেন।

ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার (এসপি) মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মা ও দুই সন্তানের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের মরদেহগুলো জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ০৯০৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০, আপডেট: ১৫১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।