ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হাজারীবাগে বালিশ চাপা দিয়ে স্ত্রীকে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
হাজারীবাগে বালিশ চাপা দিয়ে স্ত্রীকে হত্যা

ঢাকা: রাজধানীর হাজারীবাগের বউবাজার এলাকার একটি বাসা থেকে সীমা খাতুন (৩০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  
পুলিশ ধারণা করছে, ওই নারীকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

রোববার (১৮ অক্টোবর) দুপুরে হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, শনিবার (১৭ অক্টোবর) দিনগত রাতে হাজারীবাগের বউবাজার রানা বেকারি গলির ৫৩/৩ এর নম্বর দোতলা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। তার নাক দিয়ে হালকা রক্ত ও মুখে ফ্যানা দেখা গেছে। সীমার বুক-পেটে ও পিঠে চামড়ায় ছোপ ছোপ রক্ত জমাট বাধা, দুই হাতের আঙুলে ও নখে কালচে দাগ আছে।

তিনি জানান, স্বামী ও এক ছেলে ও দুই মেয়ে নিয়ে ১৫ দিন আগে ওই বাসায় ভাড়া উঠেন ওই নারী। তার স্বামী একজন রিকশাচালক। ঘটনার পর থেকে স্বামী ও সন্তান কাউকেই ওই বাসায় পাওয়া যায়নি। বাসায় কোনো মালামালও পাওয়া যায়নি। তার স্বামীর নাম বাশিউর রহমান বলে জানতে পেরেছি।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই নারী স্বামী তাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে সন্তানদের নিয়ে পালিয়ে গেছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে বলে জানান ওই এসআই।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।