ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সংবাদপত্রের স্বাধীনতা বিষয়ে পেন বাংলাদেশের ওয়েবিনার ২০ অক্টোবর  

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
সংবাদপত্রের স্বাধীনতা বিষয়ে পেন বাংলাদেশের ওয়েবিনার ২০ অক্টোবর
 

ঢাকা: ‘করোনাকালে সংবাদপত্রের স্বাধীনতা: সাংবাদিকদের পেশাগত নিশ্চয়তা’ শীর্ষক ওয়েবিনার আয়োজন করছে পেন বাংলাদেশ। আগামী মঙ্গলবার (২০ অক্টোবর) রাত ৯টায় পেন বাংলাদেশের ফেসবুক পেজে লাইভ সম্প্রচার করা হবে এ ওয়েবিনার।

 

এতে অংশ নেবেন পেন বাংলাদেশের সভাপতি কথাসাহিত্যিক ও শিক্ষাবিদ সৈয়দ মনজুরুল ইসলাম, দৈনিক সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি, গাজী টেলিভিশনের প্রধান সম্পাদক সৈয়দ ইশতিয়াক রেজা, দৈনিক ইত্তেফাকের সহযোগী সম্পাদক মহসীন হাবিব, গ্রিন ইউনিভার্সিটির জার্নালিজম অ্যান্ড মিডিয়া কমিউনিকেশন বিভাগের চেয়ারপার্সন ড. অলিউর রহমান এবং চ্যানেল আইয়ের বিশেষ প্রতিনিধি সোমা ইসলাম।  

সঞ্চালনা করবেন বাংলা ট্রিবিউনের প্রধান প্রতিবেদক উদিসা ইসলাম। অনুষ্ঠানে কমেন্টের মাধ্যমে দর্শক-শ্রোতারাও যুক্ত হতে পারবেন।  

করোনা মহামারির সময়ে পেন ইন্টারন্যাশনালের বিশ্বব্যাপী ‘সিভিল সোসাইটি প্রোগ্রাম’ আয়োজনের অংশ হিসেবে ছয়টি সেমিনার, চারটি বিষয় ভিত্তিক একক বক্তৃতা এবং পাঁচটি সাক্ষাৎকার অনুষ্ঠান আয়োজন করবে পেন বাংলাদেশ। সবগুলো আয়োজনই পেন বাংলাদেশের ফেসবুক পেজ থেকে লাইভ সম্প্রচার করা হবে। পেন বাংলাদেশ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।