ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে সিসিক মেয়রের শোক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে সিসিক মেয়রের শোক আজিজ আহমদ সেলিম

সিলেট: প্রবীণ সাংবাদিক আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট সিটি করপোরেশন (সিসিক)-এর মেয়র আরিফুল হক চৌধুরী।

রোববার (১৮ অক্টোবর) রাতে সিলেটের সম্মিলিত সামরিক হাসপাতালে চিকৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন সিলেটের সর্বজন শ্রদ্ধেয় এই সাংবাদিক।

এক শোক বার্তায় মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, আজিজ আহমদ সেলিম ছিলেন সিলেটের সাংবাদিক অঙ্গনের অভিভাবক স্বরূপ। সিলেটের বিভিন্ন নাগরিক সংগঠনের সঙ্গেও তার সম্পৃক্ততা ছিল। এই নগরীর উন্নয়নে বিভিন্ন সময়ে তাঁর পরামর্শ ও উপদেশ পেয়েছি। যা কখনো ভুলবার নয়। ফলে সেলিম ভাইয়ের মৃত্যুতে আমিও একজন অভিভাবক হারালাম।

তিনি আরও বলেন, সিলেটের সাংবাদিকতার উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করে গেছেন আজিজ আহমদ সেলিম। সৎ ও আদর্শবান সাংবাদিকতার প্রতিরুপ হয়ে তিনি দীর্ঘদিন আমাদের মাঝে বেঁচে থাকবেন।

সিসিক মেয়র শোকবার্তায় আজিজ আহমদ সেলিমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমেবদনা জ্ঞাপন করেন।

সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজ আহমদ সেলিম করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রোববার রাতে মারা যান। তিনি দৈনিক উত্তরপূর্ব'র প্রধান সম্পাদক ও বিটিভি'র সিলেট প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। এর আগে দৈনিক যুগভেরী'রও সম্পাদকের দায়িত্ব পালন করেন তিনি।

সাংবাদিকতার পাশাপাশি সচেতন নাগরিক কমিটি (সনাক) সিলেটের সভাপতির দায়িত্বেও ছিলেন আজিজ আহমদ সেলিম।

বাংলাদেশ সময়: ০৪৫০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
এনইউ/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।