ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গোপালগঞ্জে স্ত্রীকে কুপিয়ে হত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
গোপালগঞ্জে স্ত্রীকে কুপিয়ে হত্যা  ঘটনাস্থলে স্থানীয়দের ভিড়, ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুরে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী সাহানা বেগমকে (৫০) কুপিয়ে হত্যা করেছেন সামচু শেখ (৬০) নামে এক ব্যক্তি। এ সময় ছেলে মিঠুন শেখকেও (৩০) কুপিয়ে আহত করেন তিনি।

সোমবার (১৯ অক্টোবর) সকাল ৭টার দিকে মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী গ্রামে এ ঘটনা ঘটে।  

বাড়ি একই উপজেলার রাঘদী ইউনিয়নের তাতীহাটি গ্রামে হলেও পরিবার নিয়ে চরপ্রসন্নদী গ্রামের মজিবর মিয়ার বাড়িতে ভাড়া থাকেন সামচু।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, সামচু তার পরিবারের লোকজন নিয়ে দীর্ঘদিন ধরে চরপ্রসন্নদী গ্রামের এফ সি স্কুল সংলগ্ন মজিবর মিয়ার বাসায় ভাড়া থাকেন। সোমবার সকালে পারিবারিক বিষয় নিয়ে ছেলে মিঠুন ও স্ত্রী সাহানার সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সামচু তার স্ত্রী ও ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যান। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে মাদারীপুর জেলার রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক সাহানাকে  মৃত ঘোষণা করেন। পরে উন্নত চিকিৎসার জন্য মিঠুনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
 
সামচুর মেয়ে রুবিয়া আক্তার (১৯) বলেন, প্রায়ই আমার বাবার সঙ্গে মা ও ভাইয়ের ঝগড়া হয়। ঘটনার দিন সকালে আমি কাজের জন্য বাইরে যাই। পরে ফিরে এসে দেখি বাবা আমার মা ও ভাইকে কুপিয়ে জখম করে পালিয়ে গেছেন।

মুকসুদপুর থানার পরিদর্শক (তদন্ত) খোন্দকার আমিনুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আর সামচুকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।