ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাঁকখালী নদী দখল ও দূষণমুক্ত করতে সচেতনতামূলক নৌ-র‌্যালী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
বাঁকখালী নদী দখল ও দূষণমুক্ত করতে সচেতনতামূলক নৌ-র‌্যালী

কক্সবাজার: ‘নদী বাঁচলে বাঁচবে দেশ, সুন্দর হবে বাংলাদেশ’ এ প্রতিপাদ্যে কক্সবাজারের বাঁকখালী নদী দখল ও দূষণমুক্ত করতে জনসচেতনতামূলক নৌ-র‌্যালী করেছে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি)।

সোমবার (১৯ অক্টোবর) দুপুরে বিএনসিসি কর্ণফুলী রেজিমেন্টের আয়োজনে শহরের ৬নং ঘাট থেকে বিআইডব্লিউ ঘাট পর্যন্ত এ র‌্যালি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিএনসিসির মহা-পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাহিদুল ইসলাম খান বলেন, সারাদেশে যেভাবে দেশ ও জাতির কল্যাণে বিএনসিসি ক্যাডেটরা কাজ করে যাচ্ছে, তারই ধারাবাহিকতায় বাঁকখালী নদী দূষণমুক্তকরণের এই সচেতনাতমূলক র‌্যালী অনুষ্ঠিত হলো।

র‌্যালীতে কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আল আমিন পারভেজ, বিএনসিসি নৌ শাখার সিও মোহায়মেনুল ইসলাম, সরকারী কলেজ বিএনসিসির প্লাটুন কমান্ডার মফিজুল ইসলাম, মোহাম্মদ উল্লাহ, মং থোয়েন, রামু বিএনসিসির প্লাটুন কমান্ডার মোবারক হোসেনসহ ক্যাডেটরা উপস্থিত ছিলেন।

র‌্যালীতে বাঁকখালী নদীতে ময়লা-আবর্জনা, প্লাস্টিক বর্জ্য, পলিথিন ও ক্লিনিক্যাল বর্জ্য না ফেলার জন্য সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
এসবি/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।