ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শায়েস্তাগঞ্জে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
শায়েস্তাগঞ্জে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১ দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া মাইক্রোবাস, ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের চালক মারা গেছেন। এতে আহত হয়েছেন আরও নয়জন।

সোমবার (১৯ অক্টোবর) দুপুরে শায়েস্তাগঞ্জের উলুকান্দি রেলগেট এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাইক্রেবাসচালক আজমান মিয়া (২৪) শায়েস্তাগঞ্জ পৌরসভার বিরামচর এলাকার বাসিন্দা।

হাইওয়ে পুলিশ জানিয়েছে, সিলেট থেকে ঢাকাগামী মিতালী পরিবহনের একটি বাস দ্রুত গতিতে উলুকান্দি এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে গেলে চালক আজমানসহ মাইক্রোবাসে থাকা দশজন আহত হন। এ অবস্থায় তাদের হবিগঞ্জ আড়াইশ’ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নিলে চিকিৎসক আজমানকে মৃত ঘোষণা করেন।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌফিকুল ইসলাম তৌফিক বাংলানিউজকে জানান, মাইক্রোবাসচালকের মরদেহ উদ্ধার করে আইনগত প্রক্রিয়া শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। এছাড়া দুর্ঘটনা কবলিত দু’টি গাড়ি জব্দ করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।