ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মোংলা বন্দরের চেয়ারম্যানের সঙ্গে বারভিডা নেতাদের সাক্ষাৎ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
মোংলা বন্দরের চেয়ারম্যানের সঙ্গে বারভিডা নেতাদের সাক্ষাৎ

ঢাকা: মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল এম শাহজাহানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে গাড়ি আমদানীকারক মালিক সমিতির (বারভিডা) নেতারা।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বারভিডা থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মোংলা বন্দর কর্তৃপক্ষের কার্যালয়ে বারভিডার নেতাদের সঙ্গে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় বারভিডা নেতারা বন্দর চেয়ারম্যানকে বন্দর সংশ্লিষ্ট সব ধরনের সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জানান। এছাড়া গাড়ি আমদানি কার্যক্রম আরও সহজ ও গতিশীল করার মাধ্যমে মোংলা বন্দরের কার্যক্রম আরও উন্নত ও সমৃদ্ধ করার বিষয়ে তারা মতামত দেন।

বারভিডা নেতারা বন্দরে বারভিডার জন্য একটি কার্যালয় দেওয়া ও বারভিডা সদস্যদের বন্দরে প্রবেশ পাস ইস্যুসহ আরও কয়েকটি বিষয়ে বন্দর চেয়ারম্যানের সহায়তা চান।
বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান বারভিডার অনুরোধগুলো অত্যন্ত ইতিবাচকভাবে গ্রহণ করেন এবং যত দ্রুত সম্ভব এগুলো বাস্তবায়নের আশ্বাস দেন।

সভায় আরও উপস্থিত ছিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষের সদস্য (অর্থ) ইয়াসমিন আফসানা, সদস্য (হারবার অ্যান্ড মেরিন) ক্যাপ্টেন মোহাম্মদ আলী চৌধুরী, পরিচালক, (ট্রাফিক) মোস্তফা কামাল প্রমুখ।

বারভিডা প্রেসিডেন্ট আবদুল হকের নেতৃত্ব প্রতিনিধি দলে ছিলেন সমিতির ভাইস প্রেসিডেন্ট সাইফুল ইসলাম, জয়েন্ট ট্রেজারার মো. সাইফুল আলম, কালচারাল সেক্রেটারি বেনজির আহমেদ ও কার্যনির্বাহী পরিষদ সদস্য আবু হোসেন ভুইয়া (রানু), সৈয়দ জগলুল হোসেন, মো. জিয়াউল ইসলাম, আহসানুর রহমান আরজু, মো. মাহবুবার রহমান ও মোহাম্মদ মোখলেছুর রহমান।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
এসই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।