ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

তেঁতুলিয়ায় মাইক্রোবাস-ট্রাক্টর সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
তেঁতুলিয়ায় মাইক্রোবাস-ট্রাক্টর সংঘর্ষে নিহত ২ ছবি: প্রতীকী

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় মাইক্রোবাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ছয়জন।

শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় ‍উপজেলার শালবাহান ইউনিয়নের মাঝিপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মাইক্রোবাসের চালক উপজেলার ভুড়িমুটকি এলাকার তুলেশ চন্দ্র সাহার ছেলে স্বপন চন্দ্র রায় (৩০) ও মাইক্রোবাসের যাত্রী সদর ইউনিয়নের কলনিপাড়া নতুনবস্তি এলাকার রবিউল ইসলামের স্ত্রী ইয়াসমিন আক্তার (২৮)। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সন্ধ্যায় পঞ্চগড় থেকে তেঁতুলিয়াগামী যাত্রীবাহী একটি মাইক্রোবাস মাঝিপাড়ায় এলে বিপরীত দিকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক স্বপন ও যাত্রী ইয়াসমিনের মৃত্যু হয়। এ সময় আহত হন আরও ছয়জন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল আজম বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দু’টি উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।