ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জেসিআই ঢাকা ওয়েস্টের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা

none | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
জেসিআই ঢাকা ওয়েস্টের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা ঢাকা ওয়েস্টের ২০২১ কার্যনির্বাহী কমিটি

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা ওয়েস্টের ২০২১ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।  

শনিবার (২৪ অক্টোবর) রাজধানীর একটি হোটেলে জেসিআই ঢাকা ওয়েস্টের ২০২০ কার্যকরী বছরের জেনারেল এসেম্বলিতে গঠিত হয় নতুন এই কমিটি।

আসন্ন বছরের কার্যনির্বাহী কমিটিতে রয়েছেন প্রেসিডেন্ট ত্বহা ইয়াছিন রমাদান, আইপিএলপি সৈয়দ মোসায়েব আলম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. আলতামিশ নাবিল। সংগঠনটির পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন ভাইস-প্রেসিডেন্ট সুবাহ আফরিন ও হাদীকা তুজ যাহরা, সেক্রেটারি জেনারেল সৈয়দা নিশাত নায়লা, ট্রেজারার কাজী ফারহানা, জেনারেল লিগ্যাল কাউন্সিল নূর মোহাম্মাদ আলী, ট্রেনিং কমিশনার সিফাত উল হক সনেট, ডিরেক্টর মাহমুদুর রহমান ইমরান, আব্দুল্লাহ আল হাদী ও প্রদীপ্ত কুমার সাহা, কমিটি চেয়ার সামিউর রহমান নিরব, হাসিবুল হাসান শান্ত, এ.কে.এম. আশেক ফারাবী এবং নিশাদুল ইসলাম।
উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেসিআই ২০২০ ন্যাশনাল প্রেসিডেন্ট সারাহ কামালসহ জাতীয় কমিটি ও অন্যান্য শাখার প্রধান সদস্যরা।  

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী তরুণ পেশাদার এবং নেতাদের নিয়ে গঠিত একটি বিশ্বব্যাপী সংগঠন। সংস্থাটির ১২০টির বেশি দেশে কার্যক্রম রয়েছে এবং সারা বিশ্বে এর সদস্য সংখ্যা দুই লাখেরও বেশি।

জেসিআই সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। বাংলাদেশে জেসিআই-এর ১৪টি লোকাল চ্যাপ্টার কাজ করছে যার মধ্যে জেসিআই ঢাকা ওয়েস্ট সবচেয়ে পুরনো। প্রতিষ্ঠালগ্ন থেকে উক্ত চ্যাপ্টারটি গঠনমূলক সামাজিক কার্যক্রমের ধারায় পার করেছে প্রায় ২২ বছর ধরে।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।