ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

উলিপুর পৌর মেয়রের বাড়ি থেকে কেয়ারটেকারের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
উলিপুর পৌর মেয়রের বাড়ি থেকে কেয়ারটেকারের মরদেহ উদ্ধার

কুড়িগ্রাম: কুড়িগ্রামের উলিপুর পৌরসভার মেয়রের বাড়ি থেকে আলামিন মিয়া (১৯) নামে এক কেয়ারটেকারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আলামিন চিলমারী উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের চড়ুয়া পাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে পৌরসভার মেয়র তারিক আবু আলার জোদ্দারপাড়াস্থ বাসভবন থেকে তার মরদেহ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, চিলমারী উপজেলার বাসিন্দা আলামিন গত সাত মাস ধরে পৌর মেয়র তারিকের বাড়িতে কেয়ারটেকার হিসেবে কর্মরত ছিলেন। আলামিন সোমবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় কাচারী পুকুরে প্রতিমা বিসর্জন দেখার পর বাড়িতে ফিরে খাবার শেষে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। সকালে আলামিনকে ডাকাডাকি করলে তার কোনো সাড়া শব্দ না পেয়ে বাড়ির অন্য লোকজন ছিদ্র দিয়ে ঘরের ভেতরে ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে উলিপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।  

মেয়র উলিপুর পৌর মেয়র তারিক আবুল আলা বাংলানিউজকে জানান, বিষয়টি আমি সকালে শুনেছি। পারিবারিক কাজে কয়েকদিন ধরে চট্টগ্রামে অবস্থান করছি। তবে ঘটনাটি কি এখনো বুঝতে পারছি না।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন বাংলানিউজকে জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
এফইএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।