ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজধানীতে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
রাজধানীতে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু ট্রেন

ঢাকা: রাজধানীর খিলক্ষেতে ট্রেনের ধাক্কায় জসিম উদ্দিন (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন সন্ধ্যা ৬টার দিকে তার মৃত্যু হয়। জসিম ময়মনসিংহের ধুবাউরা উপজেলার অরিমদরা গ্রামের আক্কেল আলীর ছেলে।  

নিহত জসিমের শ্যালক মো. জুয়েল বাংলানিউজকে জানান, বেড়ানোর জন্য জসিম তার উত্তর বাড্ডার সাতারকুলের বাসায় আসছিলেন। সকালে ময়মনসিংহ থেকে বাসে ওঠার পরও তার সঙ্গে ফোনে কথা হয়েছে। এরপর দুপুরে জসিমের ফোনে কল দিলে পুলিশের এক সদস্য ফোন রিসিভ করে জানান, জসিম খিলক্ষেত পুলিশ বক্স সংলগ্ন রেললাইন পার হওয়ার সময় কমলাপুরগামী একটি ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
এজেডএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।