ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পাল্লা দিতে গিয়ে বাড়ির উঠানে বাস, প্রাণ গেল গৃহবধূর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
পাল্লা দিতে গিয়ে বাড়ির উঠানে বাস, প্রাণ গেল গৃহবধূর দুর্ঘটনাস্থল

খুলনা: খুলনা-সাতক্ষীরা মহাসড়কে দু’টি বাস পাল্লা দেওয়ার সময় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বসতবাড়ির ভেতরে ঢুকে পড়ে। এ সময় সড়কের পাশে থাকা পাতা রানী (৪৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকেলে মহাসড়কের ডুমুরিয়ার বরাতিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পাতা রানী বরাতিয়া গ্রামের নারায়ণ দাসের স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বিকেলে গোসল করার জন্য বাড়ি থেকে বের হয়ে সড়কের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন পাতা রানী। এ সময় খুলনা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস সাতক্ষীরা অভিমুখে যাচ্ছিল। বাসটি অপর একটি বাসের সঙ্গে প্রতিযোগিতায় লিপ্ত হয়ে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রং সাইডে এসে বাড়ির ভেতর ঢুকে পড়ে। এতে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই পথচারী পাতা রানীর মৃত্যু হয়।  

খর্ণিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এছাড়া ঘাতক বাসটি জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
এরআরএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।