ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ডিমলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
ডিমলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

নীলফামারী: নীলফামারীর ডিমলা উপজেলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন।  

মঙ্গলবার (২৭ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার জলঢাকা-ডালিয়া সড়কের সোনাখুলী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাঙালিপুর ইউনিয়নের লক্ষণপুর বালাপাড়ার উপেন চন্দ্র রায়ের ছেলে রিংকু (২১) ও নিতাই চন্দ্র রায়ের ছেলে দীপ্ত (২০) এবং দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার প্রসেনজিৎ (২৫)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ওই তিন যুবক একটি মোটরসাইকেলে করে দ্রুতগতিতে ডালিয়ার দিয়ে যাচ্ছিল। পথে সোনাখুলী নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে তারা তিনজন মোটরসাইকেল নিয়ে রাস্তায় পড়ে গেলে তারা গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ গিয়ে তিন যুবককে উদ্ধার করে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

ওই স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আবু তৈয়ব বলেন, দুর্ঘটনা কবলিত তিনজনকে আমরা চিকিৎসা দেওয়ার সুযোগ পাইনি। আমাদের কাছে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।
 
ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।