ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চকবাজারে কারখানায় ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
চকবাজারে কারখানায় ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

ঢাকা: রাজধানীর চকবাজারে খাজেদেওয়ান ১ম লেনে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ইলিয়াস (২৫) নামের প্লাস্টিক কারখানার এক কর্মচারী নিহত হয়েছেন। আহত হয়েছেন সেলিম রেজা (২৫) নামে এক নির্মাণ শ্রমিক।

মঙ্গলবার (২৭ অক্টোবর) রাত ৮টার দিকে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের ২ জনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ৯টায় ইলিয়াসকে মৃত ঘোষণা করেন।

মাগুরা সদর উপজেলার গোলাম নবীর ছেলে ইলিয়াস। থাকতেন খাজেদেওয়ান ১ম লেনেই।

মৃত ইলিয়াসের চাচাতো ভাই আইয়ুব আলী জানান, খাজেদেওয়ান ১ম লেনের ৩৮/২ নম্বর ‘আফসার প্লাস্টিক’ নামে একটি প্লাস্টিক কারখানায় কাজ করে ইলিয়াস। রাতে প্লাস্টিক কারখানার ভেতরে এক দুর্বৃত্ত ঢুকে ইলিয়াস ও সেলিম রেজাকে ছুরি দিয়ে আঘাত করে। তবে কী কারণে তাদের উপর হামলা হয়েছে বলতে পারছি না।

এদিকে আহত সেলিম রেজার সহকর্মী মো. জামাল জানান, তারা ওই এলাকাতেই একটি নির্মাণাধীন ভবনে রাজ মিস্ত্রীর কাজ করেন। থাকেনও সেই ভবনেই। রাতে ভবনটিতে যায় কিছু মালামাল আনতে। নিচ তলায় ঢোকার পরে এক দুর্বৃত্ত এলোপাথাড়ি ছুরিকাঘাত করে সেলিমকে।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার জানান, প্লাস্টিক কারখানার ভিতরে ছুরিকাঘাতে ২ জন আহত হয়েছে। পরে তাদের হাসপাতালে নিয়ে গেলে ১ জনের মৃত্যু হয়। আরেকজন চিকিৎসাধীন রয়েছে। কে বা কারা তাদের ছুরিকাঘাত করেছে তা জানার চেষ্টা চলছে। বিস্তারিত পরে জানানো যাবে।

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
এজেডএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।