ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নগরকান্দায় অটোরিকশা দুর্ঘটনায় প্রসূতির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
নগরকান্দায় অটোরিকশা দুর্ঘটনায় প্রসূতির মৃত্যু প্রতীকী

ফরিদপুর: পৃথিবীর আলো দেখলো না গর্ভে থাকা সন্তান। ব্যাটারিচালিত অটোরিকশা দুর্ঘটনায় নিহত মায়ের সঙ্গে সেও মৃত্যুর স্বাদ নিলো।

 

মঙ্গলবার (২৭ অক্টোবর) সন্ধ্যার দিকে প্রসব বেদনায় কাতর মাকে তার স্বজনরা অটোরিকশা করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের দিকে যাচ্ছিলেন। পথে নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটি রাস্তার পাশের খাদ পড়ে যায়। এতে মৃত্যু হয় প্রসূতি ওই মায়ের।  

নিহত ওই প্রসুতি ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের পাঁচ কাইচাইল গ্রামের বিল্লাল মিয়ার স্ত্রী সামিয়া আক্তার (২০)। সামিয়া পার্শ্ববর্তী ফুলসুতি ইউনিয়নের বাউতিপাড়া গ্রামের মৃত আবু কালাম মাতুব্বরের ছোট মেয়ে।  

পরিবার সূত্রে জানা যায়, সন্ধ্যার দিকে সামিয়ার প্রসব বেদনা শুরু হয়। এ অবস্থায় পরিবারের সদস্যরা তাকে জেলা সদরে নেওয়ার উদ্দেশ্যে অটোরিকশা করে যাচ্ছিলেন। ফরিদপুর-বরিশাল মহাসড়কের বাখুণ্ডা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রসূতি সামিয়ার মৃত্যুর হয়। এ সময় স্বামী বিল্লালসহ গুরুতর আহত হন আরও তিনজন। আহতদের উদ্ধার করে ফরিদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. সোহেল রানা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২৩২০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।