ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শীতলক্ষ্যায় নৌকাডুবির ঘটনায় ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
শীতলক্ষ্যায় নৌকাডুবির ঘটনায় ২ জনের মৃত্যু ছবি: প্রতীকী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে শীতলক্ষ্যায় নদীতে নৌকাডুবির ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে।

শনিবার (৩১ অক্টোবর) দুপুরে বন্দর স্কুল ঘাট এলাকার শীতলক্ষ্যা নদী থেকে আবু হানিফ (৩৮) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়।

একই দিনে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে খলিলুর রহমান নামে আরেক আরও এক মারা গেছেন।

নারায়ণগঞ্জ নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, নৌকাডুবির ঘটনার দুই দিন পর বন্দর স্কুল ঘাট এলাকার শীতলক্ষ্যা নদী থেকে আবু হানিফের মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি শরিয়তপুর জেলার নড়িয়া দেওজুড়ি এলাকার আব্দুল জব্বার হাওলাদারের ছেলে। তিনি নারায়ণগঞ্জ বন্দর এলাকায় বাসা ভাড়া থেকে ব্যবসা করতেন। ময়নাতদন্তের জন্য তার মরদেহ নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বন্দরের অপর একটি সূত্র জানায়, শনিবার ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় খলিলুর মারা গেছেন। শীতলক্ষ্যায় নদীতে নৌকাডুবির পর তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখানেই তিনি চিকিৎসাধীন ছিলেন।

গত ২৯ অক্টোবর রাত সাড়ে ১২টার দিকে শীতলক্ষ্যা নদী পারাপারের সময়ে একটি যাত্রীবাহী নৌকাকে ধাক্কা দেয় একটি বালুবাহী বাল্কহেড। ওই ঘটনায় আবু হানিফ ও খলিলুর নিখোঁজ ছিলেন। পরে খলিলুরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ