ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আটঘরিয়ায় ছুরিকাঘাতে অটোভ্যান চালকের মৃত্যু, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, নভেম্বর ১, ২০২০
আটঘরিয়ায় ছুরিকাঘাতে অটোভ্যান চালকের মৃত্যু, আটক ১

পাবনা: পাবনার আটঘরিয়ায় উপজেলায় অটোভ্যান ছিনতাইকালে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মোবারক হোসেন দুলাল (৩৫) নামে এক অটোভ্যান চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দহে এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

শনিবার (৩১ অক্টোবর) রাত ৯টার দিকে উপজেলার ভরতপুর উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত অটোভ্যান চালক মোবারক হোসেন দুলাল (৩৫) আটঘরিয়া উপজেলার নওদাপাড়া গ্রামের মৃত সাদেক আলীর ছেলে।

আটক ছিনতাইকারীরা হলেন, চাটমোহর উপজেলার চক উথুলী গ্রামের আব্দুল গফুরের ছেলে নাসির হোসেন (২৫)।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, শনিবার রাতে চাটমোহর থেকে অটোভ্যান ভাড়া করে তিনজন ছিনতাইকারী আটঘরিয়ায় যাচ্ছিল। পথিমধ্যে আটঘরিয়া উপজেলার ভরতপুর উত্তরপাড়া গ্রামে পৌঁছালে অটোভ্যানটি ছিনতাইয়ের উদ্দেশে চালক মোবারক হোসেন দুলালকে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। এসময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে অটোভ্যান চালককে উদ্ধার ও ঘটনাস্থল থেকে এক ছিনতাইকারীকে আটক করে তারা। অন্য ছিনতাইকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছিনতাইকারী নাসিরকে আটক করে থানায় নিয়ে আসে। আহত অটোভ্যান চালক মোবারক হোসেন দুলালকে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

ওসি আরো জানান, আটক নাসিরকে জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।