ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

উল্লাপাড়ায় ১৩ মাদকসেবীর জেল-জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, নভেম্বর ১, ২০২০
উল্লাপাড়ায় ১৩ মাদকসেবীর জেল-জরিমানা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অভিযান চালিয়ে মাদক সেবনের দায়ে ১৩ জনকে জেলা-জরিমানা করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।  

রোববার (১ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় স্পেশাল কোম্পানি র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত কমান্ডার ও মিডিয়া অফিসার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ।

 

দণ্ডপ্রাপ্তরা হলেন- উল্লাপাড়া উপজেলার হাটপাড়া গ্রামের আব্দুর রাজ্জাক (৪৫) ও সরোয়ার (৫০), বনবাড়িয়া গ্রামের খোকন (৩০), তালপাড়ার খালেক (৫০) পুরাতন পোস্ট অফিস এলাকার বাপ্পি মিয়া (৪৫) কাচিয়ার চরের শাহাদাত কবির (২৫), হাসানপুরের আবু হানিফ (৩৫), তারটিয়া গ্রামের সামছুল আলম (৪২), ব্রহ্মকপালিয়া গ্রামের মুরাদউজ্জামান (৩২) পাক্রল ভৈরবপাড়ার আবু বকর (৩৫), পাগলা গ্রামের হেলাল উদ্দিন (২৬), একই গ্রামের আমিরুল ইসলাম (৪৮) এবং বড়লেখা গ্রামের মাসুদ রানা (৩৫)।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৩১ অক্টোবর) সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় ও বোয়ালিয়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ১৩ জন মাদকসেবীকে আটক করা হয়।

পরে তাদের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসানের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে বিচারক ১২ জনকে ১৫ দিন করে এবং একজনকে সাত দিনের কারাদণ্ড দেন। এছাড়াও প্রত্যেককে আরও ১০০ টাকা করে জরিমানাও করেন বিচারক।  

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘন্টা, নভেম্বর ০১, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।