ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মেসবাহ উদ্দিন সাবুর ১৭তম মৃত্যুবার্ষিকী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, নভেম্বর ১, ২০২০
মেসবাহ উদ্দিন সাবুর ১৭তম মৃত্যুবার্ষিকী

ঢাকা: মুক্তিযোদ্ধা সংসদের কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাধারণ সম্পাদক, মহান স্বাধীনতা সংগ্রামের বীরযোদ্ধা, বিশিষ্ট রাজনীতিবিদ, ক্রীড়া সংগঠক ও শিক্ষানুরাগী এবং মতিঝিল মডেল হাইস্কুল অ্যান্ড কলেজসহ বহু শিক্ষা ও সমাজকল্যাণমূলক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা মরহুম মেসবাহ উদ্দিন সাবুর ১৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (৩ নভেম্বর) সকালে মরহুমের মৃত্যুবার্ষিকীতে মুক্তিযোদ্ধা মেসবাহ উদ্দিন সাবু সংসদ, সাবু স্মৃতি গ্রন্থাগার, মুক্তিযোদ্ধা মেসবাহ উদ্দিন সাবু স্মৃতি ব্লাড ব্যাংক, পাঞ্জরী সমাজকল্যাণ পরিষদ, তানজিম ফাউন্ডেশন, মতিঝিল মডেল স্কুল অ্যান্ড কলেজ অভিভাবক ফোরামের উদ্যোগে কবর জিয়ারত করা হবে।

এছাড়া এদিন বাদ মাগরিব সাবু স্মৃতি সংসদের উদ্যোগে মতিঝিল এজিবি কলোনির আইডিয়াল জোনের নৈশ বিদ্যালয়ে (অবৈতনিক) এ দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।  

মরহুমের আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও শুভানুধ্যায়ীদের দোয়া মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত থাকার জন্য সাবু স্মৃতি সংসদের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

মেসবাহ উদ্দিন সাবু ঢাকা সিটি করপোরেশনের কমিশনার, বাংলাদেশ আরচ্যারি ও খো খো ফেডারেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিনিয়র সহ-সভাপতি এবং ঐতিহ্যবাহী দিলকুশা স্পোটিং ক্লাবের সাধারণ সম্পাদক ছিলেন।
 
বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।