ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

উজিরপুরে সড়ক দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, নভেম্বর ১, ২০২০
উজিরপুরে সড়ক দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত

বরিশাল: বরিশালের উজিরপুরে বাসচাপায় গুঠিয়া ইউনিয়ন পরিষদের মসজিদের ইমাম আব্দুল গনি সরদার (৮০) নিহত হয়েছেন। এ সময় পূজা (১৬) নামে এক কিশোরী আহত হয়েছে।

এ দুর্ঘটনার পর স্থানীয়রা বরিশাল-নেছারাবাদ (স্বরুপকাঠী) আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে। পরে প্রশাসনের আশ্বাসে তা তুলেও নেয়।  তবে গনি হাওলাদারের মৃত্যুর খবর জানতে পারলে জোহরের নামাজের পর স্থানীয়রা পুনরায় সড়কটি অবরোধ করে।

রোববার (০১ নভেম্বর) বিকেল ৩টা পর্যন্ত উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার উপস্থিতিতে সড়ক অবরোধ তুলে নেওয়ার জন্য স্থানীয়দের সঙ্গে আলোচনা চলছে বলে জানিয়েছেন স্থানীয় তদন্তকেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) নিজাম উদ্দিন।

তিনি জানান, সকালে উজিরপুরের গুঠিয়ায় অবস্থিত বেইলিব্রিজ পার হচ্ছিলেন আব্দুল গনি সরদার ও পূজা নামে একটি মেয়ে। এসময় স্বরুপকাঠী থেকে বরিশালগামী একটি বাস ব্রিজটি অতিক্রমের চেষ্টা করে। তখন সরু ব্রিজ হওয়ায় বাসের চাপায় ওই দু’জন গুরুতর আহত হয়। ঘটনার পর ঘাতক বাসটিকে আটক করা হলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছেন। পরে তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে দুপুর ১টায় আব্দুল গনির মৃত্যু হয়। এ খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা সড়ক অবরোধ করে।

তিনি আরও জানান, আব্দুল গনি গুঠিয়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের মসজিদের বর্তমান ইমাম হলেও তিনি এর আগে গুঠিয়া বন্দর মসজিদের ইমাম ছিলেন। এছাড়া তিনি বাংলাদেশ পুলিশের অবসরপ্রাপ্ত একজন উপ-পরিদর্শক।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২০
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।