ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বিদেশ থেকে আগতদের কঠোর কোয়ারেন্টিন

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, নভেম্বর ১, ২০২০
বিদেশ থেকে আগতদের কঠোর কোয়ারেন্টিন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম

ঢাকা: করোনার দ্বিতীয় ঢেউ রোধে বিদেশ থেকে আগতদের মধ্যে সন্দেহভাজন করোনা সংক্রমিতদের কঠোর কোয়ারেন্টিনে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ ঠেকাতে করণীয় নির্ধারণে রোববার (১ নভেম্বর)  আন্তঃমন্ত্রণালয় ভার্চ্যুয়াল বৈঠকে এ সিদ্ধান্ত হয় বলে জানান প্রতিমন্ত্রী।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের নেতৃত্বে বৈঠকে অংশ নেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস, পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন, সাস্থ্য সচিব আব্দুল মান্নান ও সিভিল এভিয়েশন কর্তৃপক্ষের প্রতিনিধিরা।

বৈঠক শেষে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম সাংবাদিকদের জানান, করোনার দ্বিতীয় ঢেউ রোধে বিদেশ থেকে আগতদের মধ্যে সন্দেহভাজন করোনা সংক্রমিতদের কোয়ারেন্টিন কঠোর করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

করোনা পরিস্থিতি মোকাবিলায় পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেনের নেতৃত্বে বিভিন্ন মন্ত্রণালয়ের কর্মকর্তাদের নিয়ে ৫ সদস্যের কমিটি গঠিত হয়েছে বলেও জানান পররাষ্ট্র প্রতিমন্ত্রী।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২০
টিআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।