ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নাটোরে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে ২ জনের আত্মহত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, নভেম্বর ১, ২০২০
নাটোরে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে ২ জনের আত্মহত্যা  প্রতীক ছবি

নাটোর: নাটোর সদর উপজেলার আমহাটি ও লালপুরের ইসলামপুর এলাকায় পৃথক দুইটি স্থানে ট্রেনে কাটা পড়ে মো. জুয়েল হোসেন (৩০) ও আসকান শেখ (৫৫) নামে দুই জনের মৃত্যু হয়েছে। তারা দু'জনই আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

 

রোববার (০১ নভেম্বর) দুপুরের দিকে দিনাজপুরগামী আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেস ও রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তাদের মৃত্যু হয়।  

জুয়েল সদর উপজেলার আমাটি গ্রামের শাহজাহান মিয়ার ছেলে এবং আসকান শেখ লালপুর উপজেলার ইসলামপুর গ্রামের বাসিন্দা।  

নাটোর রেলওয়ে স্টেশন মাস্টার অশোক চক্রবর্তী জুয়েলের পরিবারের সদস্যদের বরাত দিয়ে বাংলানিউজকে জানান, পারিবারিক বিরোধকে কেন্দ্র করে বেশ কিছুদিন থেকে জুয়েল মানসিকভাবে বিপর্যস্ত ছিল। রোববার দুপুরে তিনি সবার অজান্তে বাড়ি থেকে বের হয়ে যান। পরে নাটোর-বাসুদেবপুর স্টেশনের মাঝামাঝি আমহাটি এলাকায় লেভেল ক্রসিংয়ের কাছে রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনের সামনে ঝাঁপ দেন তিনি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  

অপরদিকে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বাংলানিউজকে জানান, সকাল ১০টার দিকে লালপুর উপজেলার চংধূপইল ইউনিয়নের ইসলামপুর বাওড়া ব্রিজ এলাকায় আসকান শেখ নামে এক ব্যক্তি ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে জানা গেছে।  

খবর পেয়ে সান্তাহার ও ঈশ্বরদী জিআরপি পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।   

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।