ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সেনবাগে ছাদ থেকে পড়ে স্বামীর মৃত্যু, ৩য় স্ত্রী কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, নভেম্বর ১, ২০২০
সেনবাগে ছাদ থেকে পড়ে স্বামীর মৃত্যু, ৩য় স্ত্রী কারাগারে প্রতীকী

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলায় স্বামী তাজুল ইসলামকে (৫০) ছাদ থেকে ফেলে দিয়ে হত্যার সন্দেহে তৃতীয় স্ত্রী রিজিয়া বেগমকে (৪০) আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।  
 
রোববার (০১ নভেম্বর) দুপুরে আটক আসামিকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার (৩১ অক্টোবর) রাতে সেনবাগের কেশারপাড় ইউনিয়নের কানকিরহাট বাজারের আরএস টাওয়ারের দ্বিতীয় তলা থেকে রিজিয়াকে আটক করা হয়। রিজিয়া উপজেলার ডমুরিয়া ইউনিয়নের মাতইন গ্রামের বাসিন্দা।

নিহত তাজুল একই উপজেলার কেশারপাড় ইউনিয়নের কেশারপাড় গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, নিহত তাজুল তার তৃতীয় স্ত্রী রিজিয়াকে নিয়ে ওই টাওয়ারে দ্বিতীয় তলায় বসবাস করতেন। গত ২৮ অক্টোবর (বুধবার) সকালের দিকে কানকিরহাট বাজারের আরএস টাওয়ারের চতুর্থ তলার ছাদ থেকে পড়ে গুরুতর আহত হন তাজুল। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে তার আরেক স্ত্রীর সন্তানরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। ৩০ অক্টোবর (বৃহস্পতিবার) দিনগত রাত পৌনে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে ময়নাতদন্ত শেষে ৩১ অক্টোবর সন্ধ্যায় সেনবাগে মরদেহ পোঁছলে রাতেই তার দাফন সম্পন্ন হয়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা বাংলানিউজকে জানান, তাজুল ইসলামকে মৃত্যু রহস্যজনক। যার কারণে তার তৃতীয় স্ত্রী রিজিয়াকে ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে আটক করে ৫৪ ধারায় আদালতে চালান দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।